সর্বশেষঃ

ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক শাহিন ফের গ্রেফতার

ভোলায় ব্যাংক কর্মকর্তাকে হুমকি, দুটি ব্যাংক নিয়ে ফেসবুকে মিথ্যাচার করার অভিযোগে ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহীনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত পৌনে একটায় শহরের মুসলমানপাড়া এলাকার নিজ বাড়ির কাছ থেকে ভোলা থানার ওসি এনায়েত হোসেন ও ডিবি ওসি শহিদুল ইসলামের নেতৃত্বে যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

এরপর শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে প্রেরণ করলে আদালত জামিন বাতিল করে জেল হাজতে পাঠান। ডিজিটাল  নিরাপত্তা আইনে ন্যাশনাল ব্যাংকের ম্যানেজার আমিরুল ইসলামের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

ন্যাশনাল ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্যাংক ম্যানেজার আমিরুল ইসলাম জানান, ২৫ সেপ্টেম্বর রাতে মোবাইল ফোনে মোস্তাক শাহীন তাকে হুমকী দেন। একই সঙ্গে তার ফেসবুক পেইজে মার্কেন্টাইল ব্যাংক ও ন্যাশনাল ব্যাংক সম্পর্কে মিথ্যা তথ্য পোস্ট করেন। এতে ব্যাংকের সুনাম খুন্ন হয়েছে। ন্যাশনাল ব্যাংকের এডিশনাল এমডি এস এম বুলবুল এমন মিথ্যাচার তথ্য দেখে ফেসবুকে পোস্ট প্রদানকারীর বিরুদ্ধে মামলা করার নির্দেশ দেন।

মার্কেন্টাইল ব্যাংকের ভোলা শাখার ম্যানেজার মাছুম ইকবাল জানান, যে তথ্য মোস্তাক শাহীন দিয়েছেন তা সঠিক নয়। এতে তার ব্যাংকেরও সুনামও নষ্ট হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারের পর তল্লাশিতে তার পকেট থেকে ২৫ পিস ইয়াবাও উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে এর আগে আরও ৭টি মামলা রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।