নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, ২ মোটরসাইকেল আরোহী নিহত

পটুয়াখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বুধবার ভোর রাতে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের বসাক বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আউলিয়াপুর এলাকার বাসিন্দা আবুল হোসেন প্যাদার ছেলে কাসেম প্যাদা (৩০) ও চরবিশ্বাস এলাকার বাসিন্দা দেলোয়ারের ছেলে নাঈম ওরফে বাবু (২৩)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পটুয়াখালী সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাসান বশির জানান, আজ ভোর রাতে সদর উপজেলার বসাক বাজার এলাকার কহিনুর অটোরাইস মিলের দক্ষিণ দিকে মহাসড়কের পাশে গাছের সঙ্গে লাগানো অবস্থায় একটি মোটরসাইকেল পাওয়া যায়। এর নিচে একজন ও অপরজনকে পাশে পড়ে থাকতে দেখা যায়। তাদের পাশে একটি ছাগলও পড়ে ছিল।

ধারণা করা হচ্ছে, মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গেছে। পরে আহতদের উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের নিয়ে কর্তর্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন বলে জানান এসআই।

এ বিষয়ে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মাহ্ফুজ রহমান জানান, মরদেহ দুটি পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।