মনপুরায় সাবেক এমপির ২৭ তম মৃত্যু বার্ষিকী পালিত

ভোলার মনপুরায় সাবেক উপমন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পির পিতা সাবেক এম.পি অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের ২৭ তম মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে আ’লীগের উদ্যোগে এই অনুষ্ঠান হয়।
এই সময় অন্যান্যের সময় উপস্থিত ছিলেন আ’লীগের সম্পাদক এ.কে.এম শাহজাহান মিয়া, সহ-সভাপতি ও ইইপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, আ’লীগ সাংগঠনিক সম্পাদক আবু শাহাদাত শিপন চৌধুরী, বায়জিদ কামাল, যুগ্ন সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজী, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, ছাত্রলীগ সভাপতি সাগর, সম্পাদক সুমন ফরাজী, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নিজাম উদ্দিন মিয়া, সম্পাদক গিয়াস উদ্দিন আযম সহ অন্যান্যরা।
এছাড়াও বিকেলে ৫ টায় ছাত্রলীগ সম্পাদক সুমন ফরাজীর উদ্যোগে মরুহুমের রুহের মাগফেরাত কামনায় উপজেলা হাফিজিয়া মাদ্রাসায় কোরআন খতম ও দোয়া-মিলাদ পড়ানো হয়। অপরদিকে ঘাট শ্রমিকলীগের উদ্যোগে ঘাট মসজিদে দোয়া-মিলাদ ও সাবেক মেম্বার নুরুল ইসলাম ফরাজীর উদ্যোগে বাঁধের হাট বঙ্গবন্ধু ঐক্য পরিষদে দোয়া- মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।