সারাদেশে সড়ক দুর্ঘটনায় ১৭ জন নিহত

সড়কে মৃত্যুর মিছিল থামছেই না। শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত সারাদেশ ১৭ জন নিহত হয়েছে। ফরিদপুরে ১১ জন, দিনাজপুরে ১ জন, হবিগঞ্জে ১ জন এবং বগুড়া, ঠাকুরগাঁও, পাবনা, ঢাকায় ১ জন করে নিহত হয়েছে। বিস্তারিত জানুন ডেস্ক রিপোর্ট-এ
পাবনা : বাসের ধাক্কায় কলেজছাত্র ইমন (১৭) নিহত হলেও তার বন্ধু স¤্রাট (১৭) ও অটোরিকশা চালক মোয়াজ্জেম হোসেন (৩০) এর অবস্থা বেশ গুরুতর।
ফরিদপুর : শনিবার সবচেয়ে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে ফরিদপুরে। পৃথক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছে।


দিনাজপুর : দিনাজপুরের হিলি বন্দরে মোটরসাইকেলের ধাক্কায় নজরুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় একজন ট্রাক শ্রমিক।
হবিগঞ্জ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় আজাদ মিয়া (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ আগস্ট) সকাল ৭টায় উপজেলার অলিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
বগুড়া : শনিবার (২৪ আগস্ট) দুপুরে রংপুর-বগুড়া মহাসড়কে শিবগঞ্জ উপজেলার রহবল নামক স্থানে এক যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে পড়ে গেলে ঘটনাস্থলে এক সেনাসদস্য নিহত এবং ছয়জন আহত হয়েছে।
ঠাকুরগাঁও : চালকের অসতর্কতা ও অদতার কারণে ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান গাড়ির হেলপার মো. ইউসুফ (৩৪)। তার বাড়ি চাঁদপুর জেলায়। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১২ যাত্রী।
ঢাকা : সাভারের আশুলিয়ায় বাসচাপায় মন্জুরুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তিনি একটি বেসরকারি সংস্থার নিরাপত্তা কর্মী হিসেবে কর্মরত ছিলেন। শনিবার (২৪ আগস্ট) সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার ডিইপিজেড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।